Wellcome to National Portal
কৃষি তথ্য সার্ভিস (এআইএস) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ ডিসেম্বর ২০১৭

কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (সম্প্রসারণ) মহোদয়ের পবা এআইসিসি পরিদর্শন


প্রকাশন তারিখ : 2017-12-03

কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (সম্প্রসারণ) জনাব মো. মাহবুবুল ইসলাম ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকার অতিরিক্ত পরিচালক (প্রশাঃ ও পাঃ) জনাব ড. এম সাহাব উদ্দীন মহোদয়  সকাল ৯টায় রাজশাহী জেলার পবা উপজেলায় অবস্থিত আলিমগঞ্জ কৃষি তথ্য ও যোগাযোগ কেন্দ্র (এআইসিসি) পরিদর্শণ করেন ।

 

এআইসিসি পরিদর্শণের সময় উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, রাজশাহী অঞ্চলের অতিরিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) কৃষিবিদ মো. জয়নাল আবেদীন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, রাজশাহীর উপপরিচালক কৃষিবিদ দেব দুলাল ঢালী, পবা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ কে এম মনজুরে মাওলা।
অতিথিবৃন্দ আলিমগঞ্জ এ আই সি সিতে পৌঁছালে ক্লাবে সদস্যবৃন্দ স্বাগত জানান এবং বলেন বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণের জন্য এ ধরণের ক্লাব প্রতিটি গ্রামে স্থাপিত হলে কৃষিতে আরো অভূতপূর্ব সাফল্য আসবে বলে অতিথি মহোদয়কে অবহিত করেন।
 
যুগ্ম সচিব মহোদয় এআইসিসির সকল কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করে বর্তমান কৃষি বান্ধব সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে এআইসিসির একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তা বিশদভাবে ব্যাখা করেন। এআইসিসির সকল সূযোগ সুবিধাগুলো শুধু নিজেদের মধ্যে সীমাবদ্ধ না রেখে আশে-পাশের গ্রামের সকল কৃষকদের মাঝে ছড়িয়ে দেয়ার উদাত্ব আহ্বান জানান ।

 

পরিশেষে অতিরিক্ত পরিচালক মহোদয় এআইসিসি’র সাথে এলাকার ডিজিটাল সেন্টারের (ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র) সেতু বন্ধন তৈরী করে সকল কার্যক্রম পরিচালনার জন্য ক্লাব সদস্যদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের অনুরোধ জানান ।